ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে ১৪০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ 

সিরাজগঞ্জে ১৪০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ 

সিরাজগঞ্জের মহাসড়ক এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৪০ কেজি গাঁজা ও ১৪৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতারসহ একটি জিপগাড়ি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হল- কুমিল্লার কোতোয়ালী উপজেলার নিশ্চিন্তপুর পূর্বপাড়ার রফিকুল ইসলামের ছেলে জসিম (৩২), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দিঘুরিয়া গ্রামের আব্দুল মন্নাফের ছেলে তারেক রহমান সোহেল (২৭) ও একই এলাকার খুটিগাছা মধ্যপাড়ার মোশারফ হোসেনের ছেলে আল আমিন (২৬)।

শনিবার দুপুরের দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) সামিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল এর দিক নিদের্শনায় শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার ড্ডার মোড় নামকস্থানে ঢাকা থেকে রংপুরগামী একটি জিপগাড়িতে তল্লাসী চালায় ডিবি পুলিশ। এ সময় গাড়ির ভিতর থেকে ১৪০ কেজি গাঁজা উদ্ধার এবং গাড়ির চালক মাদক ব্যবসায়ী জসিমকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো ৭টি মাদক মামলা রয়েছে।

এদিকে একইদিন বিকেলে সলঙ্গা থানার হাটিকুমরুল মোড়ে অবস্থিত অভিজাত হোটেলে অভিযান চালানো হয়। এ সময় হোটেল কর্মচারী ইয়াবা বিক্রেতা তারেক রহমান সোহেল ও আল আমিনকে গ্রেফতার করা হয়। ওই হোটেলের কর্মচারী তারেক রহমান সোহেলের শয়ণ কক্ষ থেকে ৩৫ পিচ ইয়াবা ও আল আমিনের কাছ থেকে ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল, ওসি (ডিবি) রওশন আলী, এসআই জুলহাসসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ,গাঁজা,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত